Home / অবাক বিশ্ব / ২০১৭ – তেই এলিয়েনরা আক্রমণ করবে পৃথিবীতে? (জানুন বিস্তারিত)

২০১৭ – তেই এলিয়েনরা আক্রমণ করবে পৃথিবীতে? (জানুন বিস্তারিত)

ভিনগ্রহীরা পৃথিবীতে হামলা চালাতে আসছে বলে রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনকে একটি বার্তা পাঠিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা। বিশেষ ওই বার্তায় পুতিনকে সতর্ক করে ওবামা জানিয়েছেন, ২০১৭-তেই এলিয়েনরা অাক্রমণ করবে।

ওবামার সতর্কবার্তা পুতিন যে হালকাভাবে নেননি, সম্প্রতি এ সংক্রান্ত একটি নথি ফাঁস হওয়াতেই তা প্রকাশ্যে এসেছে। ক্রেমলিনের ওই নথি থেকেই জানা যাচ্ছে- মার্কিন ভাইস প্রেসিডেন্ট জো বাইডেনের সঙ্গে রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের শীর্ষ গোপন বৈঠক হয়েছে। ফাঁস হওয়া এই ডকুমেন্ট নিয়ে ইউটিউবে একটি ভিডিও ঘুরছে।
এই ভিডিয়ো ক্লিপটি ২৭ অক্টোবরের। যার শিরোনাম দেওয়া হয়েছে, রাশিয়াকে সতর্ক করল আমেরিকা। ভিনগ্রহীরা আসছে। সম্ভবত ২০১৭-তেই এলিয়েনরা আক্রমাণ করবে। ইউটিউবের এই ফুটেজে উপস্থাপক জানাচ্ছেন, বাইডেন ওবামার হয়ে এই আশঙ্কার বার্তাটি পুতিনের কাছে পৌঁছে দিয়েছেন। শুধু বার্তা পৌঁছনো নয়, সম্ভাব্য হামলা মোকাবিলায় কী করা যায়, তা নিয়েও দু-দেশের আলোচনা হয়।
মিসাইলের উপর জোর দিতে বলে আমেরিকা। এমন শক্তিশালী মিসাইল, যা পৃথিবীর সবপ্রান্তে পৌঁছে যেতে পারে। যাতে যে কোনো প্রান্ত থেকেই ভিনগ্রহীদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলা সম্ভব হয়। পৃথিবীজোড়া এই মিসাইল তৈরি নিয়ে রাশিয়ার সহযোগিতা চাওয়া হয়েছে। আমেরিকার দাবি অনুযায়ী, ২০১৭ সালের সেপ্টেম্বরে ভিনগ্রহীদের এই হামলা হবে। নাসার স্যাটেলাইটে ইউএফও ধরা পড়েছে। যেটা আমাদের সিস্টেমের মধ্যে ঢুকে পড়েছে বলেই দাবি আমেরিকার।
গোটা ভিডিয়োটি মাত্র ৬ মিনিটের। উপস্থাপক জানাচ্ছেন, গোপন বৈঠকের পর পুতিনও এটা বিশ্বাস করছেন, ভিনগ্রহীরা হামলা করতে আসছে।

About dharonabd

Check Also

মেয়েটি ক্ষুধার্ত কাকটিকে বিস্কুট খেতে দিলো….তার প্রতিদানে কাকটি যা করলো…সেটা ছিলো আকল্পনীয়!!!

মেয়েটি ক্ষুধার্ত কাকটিকে বিস্কুট খেতে দিলো….তার প্রতিদানে কাকটি যা করলো…সেটা ছিলো আকল্পনীয়!!! মেয়েটি ক্ষুধার্ত কাকটিকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *